৬ টি অতিরিক্ত বালি বোঝাই ট্রাক আটক করলো প্রশাসন

4th September 2021 2:35 pm বাঁকুড়া
৬ টি অতিরিক্ত বালি বোঝাই ট্রাক আটক করলো প্রশাসন


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :   ছ'টি ওভারলোডেড বালি বোঝাই লরি আটক করলো প্রশাসন। শনিবার বিষ্ণুপুর মহকুমাশাসক অনুপকুমার দত্ত ও এসডিপিও কুতুবউদ্দিন খানের নেতৃত্ব অভিযান চালিয়ে কোতুলপুর সাম্রঘাট ও বাঁকুড়া-হুগলি সীমান্ত থেকে এই 'ওভারলোডে' বালি বোঝাই লরি গুলি আটক করা হয়েছে। বর্তমানে ঐ ছ'টি লরিই কোতুলপুর থানায় এনে রাখা হয়েছে।

  এদিন এই খবরের সত্যতা স্বীকার করে বিষ্ণুপুরের মহকুমাশাসক অনুপ কুমার দত্ত বলেন, মোটর ভ্যাহিক্যালস্ দপ্তরকে সঙ্গে নিয়ে এই অভিযান চালানো হয়। এদিন কোতুলপুর-হুগলী সীমান্ত থেকে ওভার লোডিং ছ'টি বালি বোঝাই লরি আটক করা হয়েছে। একই সঙ্গে দিনে ও রাতে নিরবিচ্ছিন্নভাবে এই ওভারলোডিং বালি গাড়ির বিরুদ্ধে অভিযান চলবে বলেও তিনি জানান।

 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।